বলিউডের নতুন আবেদনময়ী সার্বিয়ার নাতাশা

বলিউডের নতুন আবেদনময়ী নাতাশা স্তানকোভিচ। সার্বিয়ার এ মডেল, নৃত্যশিল্পী ও অভিনেত্রী কাজ করছেন বলিউডে। জনপ্রিয় ও বিতর্কিত টিভি রিয়েলিটি শো বিগ বসের অষ্টম মৌসুমে এই মডেল এসেছিলেন। সেই থেকে হিন্দি শেখার শুরু তাঁর।

বিগ বসের পরই বেশ কিছু হিন্দি বিজ্ঞাপনে কাজ করেছেন নাতাশা। সংগীতশিল্পী বাদশার সঙ্গে ‘ডিজেওয়ালে বাবু’ মিউজিক ভিডিওতে অভিনয়ের মাধ্যমেই ভাইরাল হয়ে ওঠেন তিনি।

এখন সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে নাতাশার অনুসরণকারীর সংখ্যা প্রায় চার লাখ। প্রায়ই ছবি শেয়ার করেন তিনি। তাঁর রূপের জাদুতে মাতোয়ারা নেটিজেনরা!

নাতাশা অসাধারণ একজন নৃত্যশিল্পী। ২০১৩ সাল থেকে ১১টি বলিউড ছবিতে কাজ করেছেন নাতাশা। কখনো ক্যামিও হিসেবেও এসেছেন পর্দার সামনে।

২০১৩ সালে প্রকাশ ঝা পরিচালিত ‘সত্যাগ্রহ’ ছবিতে নৃত্যশিল্পীর ভূমিকায় দেখা যায় নাতাশাকে। ১৭ বছর তিনি ব্যালেট ড্যান্স স্কুলে পড়াশোনা করেন, এরপরই মডেলিংয়ে আসেন।

২০১২ সালে তিনি মুম্বাইয়ে যান ও জনসন অ্যান্ড জনসন কোম্পানির একটি বিজ্ঞাপনচিত্রে কাজ করেন। অসংখ্য বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি। ডিউরেক্স-এর একটি বিজ্ঞাপনে তিনি বলিউডের ‘গুল্লি বয়’ রণবীর সিংয়ের সঙ্গে কাজ করেন।

আগামী নভেম্বরেই মুক্তি পাচ্ছে নাতাশা স্তানকোভিচ অভিনীত হরর ছবি ‘লুপ্ত’। সম্প্রতি এই ছবির একটি গানের ভিডিও প্রকাশিত হয়েছে। তাতে দেখা গিয়েছে নাতাশাকে। বলিউডের জ্যেষ্ঠ অভিনেত্রী উর্মিলা মার্তন্ডকরের ছবির ‘ভূত হু ম্যায়’ গানটিকে নতুনভাবে নির্মাণ করা হয়েছে এ ছবিতে।

সূত্রঃ এন টি ভি